Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তূনমূলের প্রভাবশালী নেতা! শহরের ওষুধ ব্যবসায়ী করোনায় আক্রান্ত

এবার করোনায় আক্রান্ত হলেন দেশপ্রান ব্লকের  প্রভাবশালী তৃনমূল নেতা  । করোনাতে আক্রান্ত হয়েছেন কাঁথির এক ওষুধ ব্যবসায়ী ।সব মিলিয়ে আতংক সপ্তমে কাঁথিবাসীর ।এই পরিস্থিতিতে শহরের ছোট-বড় ব্যবসায়ী ও প্রশাসনকে আরো দ্বায়িত্বশীল হওয়ার আহ্বা…





এবার করোনায় আক্রান্ত হলেন দেশপ্রান ব্লকের  প্রভাবশালী তৃনমূল নেতা  । করোনাতে আক্রান্ত হয়েছেন কাঁথির এক ওষুধ ব্যবসায়ী ।সব মিলিয়ে আতংক সপ্তমে কাঁথিবাসীর ।এই পরিস্থিতিতে শহরের ছোট-বড় ব্যবসায়ী ও প্রশাসনকে আরো দ্বায়িত্বশীল হওয়ার আহ্বান জানিয়েছে  কাঁথির ব্যবসায়ী সংগঠনের নেতৃত্ব । বিভিন্ন সুত্র অনুযায়ী পাওয়া তথ্য অনুসারে  পর  পর করোনা  আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে । 
অনেকের দাবি
স্বাস্থ্য দফতর কিংবা প্রশাসন স্পষ্ট করে সংবাদ মাধ্যমকে করোনা সংক্রান্ত রিপোর্ট না দেওয়ায় এই বিপত্তি হচ্ছে । তবে বিভিন্ন সুত্রের  দাবি অনুযায়ী  এটা শুধুমাত্র বুধবারের আক্রান্ত রোগীর সংখ্যা হয়,তাহলে তা সত্যি চিন্তার বিষয় । কারন এক দিনেই আক্রান্তের সংখ্যা "৫০" ছুঁই ছুঁই !
পূর্ব মেদিনীপুর জেলার দেশপ্রান ব্লকের এই প্রভাবশালী তৃনমূল নেতা  বর্তমানে কলকাতায় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎস্যাধীন ।তিনি নিজেই স্বীকার করে নিয়েছেন তাঁর রিপোর্ট পজেটিভ এসেছে । তাই চিকিৎস্যার জন্যে বৃহস্পতিবারই কলকাতায় গেছেন ।অপরদিকে কাঁথি সুপার মার্কেট  সংলগ্ন এক ব্যবসায়ী করোনা আক্রান্ত হয়েছেন । ১৩নং ওয়ার্ডের বাসিন্দা এই ব্যবসায়ীর দোকানের ৪-৫ জন কর্মচারীও আক্রান্ত হয়েছেন করোনাতে । সুপার মার্কেট  সংলগ্ন একটি সরকারী ব্যঙ্কের এক কর্মচারী ও কাঁথি দমকল বিভাগের এক কর্মীও আক্রান্ত হয়েছেন বলে শোনা যাচ্ছে । এর পাশাপাশি   ১৩নং ওয়ার্ডে ৪ জন, ১৫ নং ওয়ার্ডে ৩ জন এবং ৫ নং ওয়ার্ড-১৬ নং ওয়ার্ড -১৭ নং ওয়ার্ড - ১৮ নং ওয়ার্ড - ১৯ ওয়ার্ডের এক জন করে বাসিন্দা মারন ভাইরাসে আক্রান্ত হয়েছেন । আক্রান্তদের কোভিড হাসপাতালে নাকি হোম  কোয়ারেন্টাইনে রেখে চিকিৎস্যার ব্যাবস্থা হয়েছে জানা যায়নি ।
অপরদিকে পরিস্থিতির কথা মাথায় রেখে প্রশাসন ও ব্যবসায়ীদের আরো দ্বায়িত্বশীল হওয়ার আহ্বান জানিয়েছেন কাঁথি শহর ব্যবসায়ী সমন্বয় সমিতির সম্পাদক জগদীশ দীন্ডা । 

কাঁথি পৌরসভার প্রাক্তন কাউন্সিলার তথা ব্যবসায়ী সমন্বয় সমিতির সম্পাদক জগদীশ দীন্ডা জানিয়েছেন বর্তমান  পরিস্থিতির কথা মাথায় রেখে লকডাউনকে সর্বাত্মক করতে হবে । সেই সাথে সকল ব্যবসায়ী ও তাঁদের কর্মচারীদের দ্রুত  কোভিড টেস্ট করার পরামর্শ দিয়েছেন জগদীশ বাবু । তিনি বলেন রিপোর্ট নেগেটিভ এলেও বাড়িতে  ৩-৪ দিন কাটিয়ে দোকানের আসার পরামর্শ দিয়েছেন তিনি । সেই সাথে বয়স্ক ও আগে থেকে  অসুস্থ ব্যবসায়ী-কর্মচারী কিংবা গ্রাহকেরা যাতে মাস্ক বিহীন ভাবেই বাজার না যায় সেই বিষয়ে তাঁদের পরিবার ও আপনজনদের পরামর্শ দিয়েছেন ।  আরো বলেন এটা ব্যবসার নয়, নিজের ও অপরের জীবন রক্ষার সময় ।সমস্যা হলে,কষ্ট হলেও সকলকেই এটা মানার জন্যে অনুরোধ জানিয়েছেন কাঁথি পৌরসভার প্রাক্তন কাউন্সিলার তথা ব্যবসায়ী সমন্বয় সমিতির সম্পাদক জগদীশ দীন্ডা।

No comments