Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজেপি কর্মীকে তুলে নিয়ে মারধরের নালিশ

করোনার মাঝে ফের তৃণমূল-বিজেপির সংঘর্ষে উত্তপ্ত খেজুরী।রাতের অন্ধকারে এক বিজেপি কর্মীকে বাড়ি থেকে জোর তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার খেজুরী ১ব্লকের বীরবন্দ গ্ৰামপঞ্চায়ে…

 



করোনার মাঝে ফের তৃণমূল-বিজেপির সংঘর্ষে উত্তপ্ত খেজুরী।রাতের অন্ধকারে এক বিজেপি কর্মীকে বাড়ি থেকে জোর তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার খেজুরী ১ব্লকের বীরবন্দ গ্ৰামপঞ্চায়েত আলাইচক গ্ৰামের এলাকায়।মারধরে জখম বিজেপি কর্মী সুশান্ত মন্ডলকে হেঁড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজেপির অভিযোগ,শুক্রবার রাতে খেজুরী ১নংব্লকের বীরবন্দ অঞ্চলের ৯০নং বুথের বিজেপি কর্মী সুশান্ত মন্ডলকে রাত প্রায় ৯টার সময় বাড়ি থেকে জোর করে তুলে নিয়ে গিয়ে বাড়ির অদূরে প্রচন্ড ভাবে মারধর করে তৃণমুলের একদল হার্মাদ বাহিনী।এরপর ওই কর্মীর অন্তকোষ টিপে ধরে তাঁকে প্রানে মেরে ফেলার চেষ্টা করা হয়।তবে এই ঘটনার পর বিজেপি কর্মীর চিৎকার শুনে স্থানীয় মানুষ জন ছুটে আসায় তৃনমূলের দল ছুটে পালায়।এরপর বিজেপি কর্মীরা ঘটনাটি জানতে পেরে ছুটে এসে সুশান্ত বাবুকে উদ্ধার করে হেঁড়িয়া হাসপাতালে ভর্তি করে। তবে এই ঘটনার পর শনিবার সকালে বিজেপির পক্ষ থেকে এই ঘটনার প্রতিবাদ করলে পুলিশ এসে তাদের বাধা দেয়। 

কাঁথি সাংগঠনীক জেলার বিজেপি সাধারণ সম্পাদক তাপস দলাই জানান, খেজুরিতে তৃণমূলের পায়ের তলার মাটি আলগা হয়ে গিয়েছে। তাই প্রতিনিয়ত তৃণমূলের হার্মাদরা আমাদের বিজেপি কর্মীদের ওপর হামলা চালাচ্ছে। তবে শাসকদল খেজুরির মাটি পুনরায় ফেরত পাওয়ার জন্য বিজেপি কর্মীদের বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মারধর করছে।তাছাড়া মানুষ এত দিনে বুঝে গিয়েছে তৃণমূলের অত্যাচার,তাই তারা সেই অত্যাচার থেকে বেরিয়ে দলে দলে বিজেপির দিকে এগিয়ে আসছে।আর সে কারনেই পুলিশ দিয়ে দিদিমনি প্রতিনিয়ত খেজুরীতে বিজেপিকে আটকানো চেষ্টা করছে।তবে সেটা কোনোদিন সম্ভব নয়।তাছাড়া এই ভাবে চলতে থাকলে খেজেরীতে বিজেপিকে আটকানো যাবেনা।দরকার হলে আমরা রাস্তায় নেমে আগামী দিনে এর প্রতিবাদ করবো।প্রতিরোধ গড়ে তুলবো প্রয়োজনে আমরা প্রতিশোধ নিতে পিছপা হবো না।

তবে তৃণমূলের পক্ষ থেকে পুরো বিষয়টি অস্বীকার করা হয়েছে। তৃণমূলের দাবি,এই ঘটনার সঙ্গে কোনো রাজনৈতিক যোগ নেই।এই সব করেই বিজেপি প্রচারের আসার চেষ্টা করছে। পুলিশ তদন্ত করে প্রকৃত সত্য উদঘাটন হবে।

খেজুরী থানার ওসি সত্যজিৎ চানক বলেন,আহত ওই ব্যক্তি বিজেপির কেউ নয়।পুরো ঘটনাটি মদ খাওয়াকে কেন্দ্র করে গন্ডগোল ও মারামারি হয়েছে।

No comments