Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সদ্যোজাত শিশু কন্যার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার চিস্তিপুর ২ গ্ৰাম পঞ্চায়েতের পূর্ব পালপাড়া এলাকায় মঙ্গলবার সকালে একটি ঝোপ থেকে উদ্ধার হল সদ্যজাত শিশু পুত্রের মৃতদেহ।তবে ওই সদ্যোজাত শিশুর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব পালপাড়া এলাকা…

 



পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার চিস্তিপুর ২ গ্ৰাম পঞ্চায়েতের পূর্ব পালপাড়া এলাকায় মঙ্গলবার সকালে একটি ঝোপ থেকে উদ্ধার হল সদ্যজাত শিশু পুত্রের মৃতদেহ।তবে ওই সদ্যোজাত শিশুর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব পালপাড়া এলাকায়।

জানা গিয়েছে,এদিন পূর্ব পালপাড়া এলাকার এক গৃহস্থের বাড়ির পুকুরের পাশের ঝোপের মধ্যে একটি সদ্যোজাত শিশুকে পড়ে থাকতে দেখেন ওই গ্ৰামের এক বাসিন্দা।তবে তিনি ঘটনাটি গ্ৰামের বেশকিছু মানুষকে জানালে তা দেখে চক্ষু চড়কগাছ হয়ে যায় গ্রামবাসীদের।তবে এই অমানবিক দৃশ্য দেখে ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা।এরপর তারা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পটাশপুর থানার পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। তবে এই পুকুরের পাশের ঝোপে কিভাবে এই সদ্যোজাত শিশুর মৃতদেহ এল তা খতিয়ে দেখছে পুলিশ।

তবে এবিষয়ে স্থানীয়রা বলেন, পূর্ব মেদিনীপুর 

জেলার পটাশপুরের বিভিন্ন স্থানে বহুবার এমনই সদ্যোজাত শিশুর মৃতদেহ উদ্ধার হয়েছে।তবে এই পটাশপুর এলাকায় পরবর্তী সময়ে ভ্রূণহত্যা বন্ধ করতে পুলিশকে এবিষয়ে সজাগ থাকতে হবে। যাতে পরবর্তী দিনে এমন অমানবিক দৃশ্য এলাকার মানুষকে পুনরায় না দেখতে হয়।


No comments