Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল এক বৃদ্ধের,আতঙ্কে গোটা শহর

গোটা দেশের পাশাপাশি রাজ‍্যেও করোনা সংক্রমিতের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে।প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের ও মৃতের সংখ্যা।এবার পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ১ ব্লকের কশবা এলাকায় মঙ্গলবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য …

 




গোটা দেশের পাশাপাশি রাজ‍্যেও করোনা সংক্রমিতের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে।প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের ও মৃতের সংখ্যা।এবার পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ১ ব্লকের কশবা এলাকায় মঙ্গলবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়া গোটা এলাকায়।আর এই খবর পটাশপুর এলাকায় আসা মাত্রই দ্রুততার সাথে ছড়িয়ে পড়ে আতঙ্ক।তবে এই নিয়ে দ্বিতীয় করোনা আক্রান্তের মৃত্যু ঘটলো এই পটাশপুরে।

স্থানীয় জানা গিয়েছে,ওই মৃত বৃদ্ধের বয়স ৬০ বছর।তিনি কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত হয়ে শারীরিক ভবে অসুস্থ ছিলেন।এরপর ধীরে ধীরে তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়।এরপর তার পরিবারের সদস্যরা তাকে পটাশপুর হাসপাতালে নিয়ে গেলে স্বাস্থ্য কর্মীরা তার লালারস সংগ্রহ করে পরীক্ষার জন্য কলকাতায় পাঠায়।এরপর গতকাল তার করোনা করোনা রিপোর্ট পজিটিভ আসে।তারপর তাকে পাঁশকুড়া বড়োমা করোনা হাসপাতালে ভর্তি করা হয়।এরপর করোনা চিকিৎসা চলাকালীন হঠাৎই আজ, মঙ্গলবার তার মৃত্যু হয়। তবে এই বৃদ্ধের অকাল প্রয়ানের খবরে শোকের ছায়া নেমেছে পটাশপুর এলাকায়।

তবে ওই বৃদ্ধের সংস্পর্শে এ কারা কারা এসেছিলেন তা খতিয়ে দেখছে স্বাস্থ্য দপ্তর। পাশাপাশি তার পরিবারের সকলের লালা রস সংগ্রহ করে পরীক্ষার করা হবে বলে স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে।

No comments