Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ফের পরিবর্তন, চাপে পড়ে শুক্রবার ও লকডাউন ঘোষণা_ মুখ্যমন্ত্রী

চাপে পড়ে ফের আগস্টে! লকডাউন দিন পরিবর্তন মুখ্যমন্ত্রী মমতার। এবার শুক্রবার অর্থাৎ জুম্মাবারেও লকডাউন ঘোষণা নবান্নের। এই নিয়ে তিন-তিনবার  লকডাউনের দিনক্ষণ বদলে ফেলা হয়েছে নবান্ন এর তরফে। এবার মোট চারবার বদল করা হয় লকডাউনের দিন। ল…





চাপে পড়ে ফের আগস্টে! লকডাউন দিন পরিবর্তন মুখ্যমন্ত্রী মমতার। এবার শুক্রবার অর্থাৎ জুম্মাবারেও লকডাউন ঘোষণা নবান্নের। এই নিয়ে তিন-তিনবার  লকডাউনের দিনক্ষণ বদলে ফেলা হয়েছে নবান্ন এর তরফে। এবার মোট চারবার বদল করা হয় লকডাউনের দিন। লকডাউনের তালিকায় যুক্ত হল; দুটো শুক্রবার অর্থাৎ ২১ শে আগস্ট ও ২৮ শে আগস্ট। সব মিলিয়ে বদলে ফেলা তালিকায়; রাজ্যে লকডাউন হবে ৭ দিন। প্রথমে ১০ দিন, পরে ৯ দিন; শেষে ৭ দিন লকডাউন করা হয়ে রাজ্যে। লকডাউনের দিন পরিবর্তন নিয়ে; মুখ্যমন্ত্রীকে ‘অস্থির মস্তিস্ক ও খামখেয়ালিপনা’ বলে কটাক্ষ করেছিল বিরোধীরা। ফের লকডাউন তালিকা পরিবর্তন করল নবান্ন।
নতুন তালিকায় আগস্ট মাসে; ৫, ৮, ২০, ২১, ২৭, ২৮, ও ৩১ তারিখ এই সাতদিন সম্পূর্ণ লকডাউন ঘোষণা করা হয়েছে। উৎসবের দিনগুলিতে লকডাউন করা হবে না; বলে জানিয়ে দিয়েছিল নবান্ন। ইতিমধ্যেই ঈদ ও রাখিতে লকডাউন ছিল না। তবে লকডাউনের তালিকায়; আবার বদল আনল নবান্ন। যুক্ত হল নতুন তারিখ। এর মধ্যে ২১ আর ২৮ আগস্ট শুক্রবার পরেছে।
কোন শুক্রবার লকডাউন ঘোষণা করা হয় নি; অভিযোগ ছিল বিরোধীদের। মমতার বিরুদ্ধে তোষণের রাজনীতির; অভিযোগ উঠেছিল বিজেপির তরফ থেকে। কিছুটা চাপে পড়েই, এবার জুম্মাবারেও লকডাউন ঘোষণা করতে বাধ্য হয়েছে নবান্ন; এমনটাই মনে করা হচ্ছে। অর্থাৎ এই প্রথম আগস্ট মাসে মোট ৭ দিন লকডাউন এর মধ্যে ২ টা শুক্রবার পড়েছে।
ফের তারিখ পরিবর্তন করে; হাসির খোরাক রাজ্য প্রশাসন। প্রথমে ঠিক হয় আগস্টে, ২, ৫, ৮, ৯, ১৬, ১৭, ২৩, ২৪, ৩১ অগস্ট সম্পূর্ণ লকডাউন থাকবে। পরে বাদ যায় আরও দু দিন। ফের লকডাউনের সূচি বদলে; আবার লোক হাসালো নবান্ন। আবার কি পরিবর্তন হবে? উঠে গেছে প্রশ্ন। যা চলছে, তাতে আবার পরিবর্তন হতেই পারে! বলছে মানুষ।

No comments