Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জাতীয় সড়কে পথদুর্ঘটনায় মৃত ১আহত ২

পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানা এলাকায় ৪১নং জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এছাড়াও ১জনকে গুরুতর জখম অবস্থায় তমলুক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সূত্রের খবর, শনিবার  মহিষাদলের গাড়ুঘাটা এলাকায়…






পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানা এলাকায় ৪১নং জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এছাড়াও ১জনকে গুরুতর জখম অবস্থায় তমলুক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
সূত্রের খবর, শনিবার  মহিষাদলের গাড়ুঘাটা এলাকায় ৪১ নং জাতীয় সড়কে তমলুকের দিক থেকে হলদিয়ার দিকে যাচ্ছিল একটি মোটর বাইক। ওই বাইকে সওয়ার ছিল ৩ জন যুবক।বাইকটি প্রচন্ড গতিতে আসার সময় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি ডাম্পারের পেছনে সজোরে ধাক্কা মারে। এর জেরে বাইকে থাকা ৩ জনই ছিটকে পড়ে রাস্তায়। তবে এরপরেই ঘটনাস্থল থেকে ডাম্পারটি চম্পট দেয়।
ঘটনার খবর পেয়েই দ্রুত ছুটে যায় মহিষাদল থানার পুলিশ বাহিনী। পুলিশ সূত্রে জানা গেছে, মাথায় গুরুতর আঘাত লেগে ঘটনাস্থলেই এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত যুবকের বাড়ি তমলুক থানার কাকগেছিয়ায় বলে জানা গেছে।এছাড়াও গুরুতর জখম অবস্থায় বাইকের আরও ২ সওয়ারকে তমলুক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। তবে পরে সেখানেই আরও একজনের মৃত্যু হয়েছে বলে পুলিশের একটি সূত্রে জানা গেছে।

No comments