Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে এগরায় পথ অবরোধ বিজেপির

বিজেপি দলের রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের উপর হামলার অভিযোগ তুলে ও তাঁর প্রতিবাদে পথ অবরোধে সামিল হলেন বিজেপি নেতা-কর্মীরা।

বুধবার দিঘা-মেদিনীপুর রাজ‍্য সড়কের এগরা থানার থানা এলাকার ত্রিকোণ পার্ক এলাকায় রাজ‍্য …






 বিজেপি দলের রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের উপর হামলার অভিযোগ তুলে ও তাঁর প্রতিবাদে পথ অবরোধে সামিল হলেন বিজেপি নেতা-কর্মীরা।

বুধবার দিঘা-মেদিনীপুর রাজ‍্য সড়কের এগরা থানার থানা এলাকার ত্রিকোণ পার্ক এলাকায় রাজ‍্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন এগরা যুব মোর্চার বিজেপি নেতা কর্মী। ফলে ব্যস্ততম ওই জাতীয় সড়কে আটকে পড়ে অসংখ্য যানবাহন। সমস্যায় পড়েন অসংখ্য মানুষ।


প্রসঙ্গত, আজ সকালে প্রাতভ্রমণে বেরিয়ে কলকাতা লেদার কমপ্লেক্স থানা এলাকার একটি চায়ের দোকানে যাচ্ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে দলীয় নেতা কর্মীদের নিয়ে তাঁর চায়ে পে চর্চা কর্মসূচীতে যোগ দেওয়ার কথা ছিল।ওই দোকানে ঢোকার মুখে দিলীপ ঘোষের দিকে বেশ কয়েকজন দুষ্কৃতি তেড়ে আসে বলে অভিযোগ। এমনকি তাঁকে ওই দুষ্কৃতিরা ধাক্কাধাক্কি করে ও বেশ কয়েকটি গাড়িতেও ভাঙচুর করে বলে অভিযোগ।

  এবিষয়ে কাঁথি সাংগঠনিক জেলার যুব সভাপতি অরুপ দাশ বলেন, ‘‘দিলীপ ঘোষের উপর যে আক্রমণ হয়েছে তার প্রতিবাদ এবং রাজ্য থেকে তৃণমূল কংগ্রেসকে বিতাড়িত করতে আমাদের এই পথ অবরোধ।’’তাছাড়া রাজ‍্যের পুলিশ প্রশাসন দলদাসে পরিনত হয়েছে।তাই খেজুরী আমাদের কর্মীদের গুলি করা হল সেখানে পুলিশ কিছুই করতে পারলো না।পাশাপাশি গতকাল আমাদের নিরপরাধ ২জন কর্মীকেও গ্ৰেপ্তার করা হল।এটা কিন্তু পুলিশ প্রশাসন ঠিক কাজ করছে না,এর জবাব আমরা দেবই।

এদিনের কর্মসূচিতে ছিলেন এগরা নগর যুব মোর্চার সভাপতি নিতাই পাত্র,নগর  সম্পাদক প্রনাশীষ চৌধুরী, প্রাক্তন নগর সভাপতি জয়জিৎ দাশ,দক্ষিণ মন্ডলের সভাপতি অরুপ মিশ্র সহ অন্যান্য দলীয় কর্মীরা।

No comments