Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চিকিৎস্যক দিবসে কাঁথি লায়ন্স ক্লাবের উদ্যোগে এলাকার ডাক্তার নার্সদের সংবর্ধিত করল

কাঁথি লায়ন্স ক্লাবের উদ্যোগে  চিকিৎস্যকদের সম্বর্ধনা
জাতীয় চিকিৎস্যক দিবসে কাঁথির প্রমুখ স্বনামধন্য চিকিৎস্যককে সম্বর্ধিত করলো কাঁথি লায়ন্স ক্লাব।বুধবার সন্ধ্যায় ক্লাবের সভা কক্ষে সোস্যাল ডিস্টেন্স পালন করে একটি সভা অনুষ্ঠিত হয় …





কাঁথি লায়ন্স ক্লাবের উদ্যোগে  চিকিৎস্যকদের সম্বর্ধনা
জাতীয় চিকিৎস্যক দিবসে কাঁথির প্রমুখ স্বনামধন্য চিকিৎস্যককে সম্বর্ধিত করলো কাঁথি লায়ন্স ক্লাব।বুধবার সন্ধ্যায় ক্লাবের সভা কক্ষে সোস্যাল ডিস্টেন্স পালন করে একটি সভা অনুষ্ঠিত হয় ।পৌরহিত্য করেন ক্লাবের সভাপতি সুবিমল মাইতি।

প্রয়াত মুখ্যমন্ত্রী বিধান চন্দ্র রায়ের প্রতিকৃতিতে মাল্যদান করে অনুষ্ঠানের সূচনা করেন লায়ন্স ডিস্ট্রিক্টের প্রাক্তন গভর্নর প্রফেসর লক্ষী নারায়ন সাহু ।

প্রধান অতিথি ছিলেন লায়ন্স ডিস্ট্রিক্টের প্রাক্তন গভর্নর মীনাক্ষ মাইতি।
প্রয়াত প্রাক্তন মুখমন্ত্রী ডা: বিধান চন্দ্র রায়ের কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরেন ক্লাবের সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট প্রফেসার অশোক জানা ।এছাড়াও সম্বর্ধিত চিকিৎস্যকদের মধ্যে বক্তব্য রাখেন সুকুমার পানীগ্রাহী,অনুতোষ পট্টনায়ক।এদিন ক্লাবের সমস্ত চিকিৎস্যক সদস্য ও কাঁথির কয়েকজন চিকিৎস্যকে পুষ্প স্তবক,স্মারক দিয়ে সম্বর্ধিত করা হয় ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ক্লাবের অবজার্ভেশন কমিটির চেয়ারম্যান অরুন রায় ।অনুষ্ঠান শেষে সকলকে ধন্যবাদ জানান ক্লাবের ফাস্ট ভাইস প্রেসিডেন্ট সুস্মিত মিশ্র।

No comments