Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজ ঃ বিজেপি নেতার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, ঘিরে চাঞ্চল্য এলাকায়

পূর্ব মেদিনীপুর জেলার রামনগর ২ব্লকের হলদিয়া এলাকায় বুধবার বিকেলে একটি পানের বরোজের পাশ থেকে উদ্ধার হল পূর্ণচন্দ্র দাস (৪৪) নামের এক এক বিজেপি নেতা ঝুলন্ত মৃতদেহ।জানা গিয়েছে, এদিন সকাল থেকে ওই ব্যক্তিকে খুঁজে পাচ্ছিলেন না তার পরিব…




পূর্ব মেদিনীপুর জেলার রামনগর ২ব্লকের হলদিয়া এলাকায় বুধবার বিকেলে একটি পানের বরোজের পাশ থেকে উদ্ধার হল পূর্ণচন্দ্র দাস (৪৪) নামের এক এক বিজেপি নেতা ঝুলন্ত মৃতদেহ।জানা গিয়েছে, এদিন সকাল থেকে ওই ব্যক্তিকে খুঁজে পাচ্ছিলেন না তার পরিবারের সদস্যরা।এরপর এলাকার বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর হঠাৎই বিকেল ৪টে নাগাদ তাঁদের বাড়ির পাশের একটি পান বরোজ থেকে ওই ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা।এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রামনগর থানার পুলিশ।এরপর মৃতদেহটিকে উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে তারা।
প্রসঙ্গত, রামনগর ২ব্লকের হলদিয়া ২অঞ্চলের ৪১নং অর্জুনি বুথের সভাপতি 
পূর্নচন্দ্র দাস মহাশয়কে উক্ত এলাকার তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা গতকাল ডেকে পাঠিয়েছিল,কিন্তু ভারতীয় জনতা পার্টির বুথ সভাপতি পূর্নচন্দ্রবাবু তৃণমূল কংগ্রেসের ঐসব নেতৃত্বের ডাকে যাননি,এমতপরিস্থিতিতে আজ সকাল থেকে

উনি নিরুদ্দেশ হন এবং বিকালে পান বোরোজের মধ‍্যে ঝুলন্ত অবস্থায় উনার লাশ পাওয়া যায়।এই ঘটনায় উক্ত ব‍্যক্তির পরিবারের লোকজন এবং এলাকাবাসীরা তৃণমূল কংগ্রেসের ঐসব নেতৃত্ব ও হার্মাদদের বিরুদ্ধে সরাসরি খুনের অভিযোগ এনেছেন।

কাঁথি সাংগঠনিক জেলা বিজেপির সম্পাদক নবীন প্রধান বলেন,রাজ্য জুড়ে শাসকদল তৃণমূলের হার্মাদ বাহিনীর নেতৃত্বে এক নতুন শিল্প চা লু হয়েছে 'পুরুলিয়া মডেল' নামে। সক্রিয় বিজেপি কর্মীদের মেরে ঝুলিয়ে দেওয়া ও পরে সুইসাইড কেস বলে চালানো।সারা পশ্চিমবঙ্গ জুড়ে তৃণমূল কংগ্রেস নিকৃষ্ট, ঘৃণ্য এবং বর্বর মধ‍্যযুগীয় অন্ধকারের শাসন কায়েম করে রেখেছে,আজকের রামনগরের এই বর্বর ঘৃণ‍্য ঘটনা তৃণমূল কংগ্রেসের নৃশংস বর্বরতার আরও একটা নজির হয়ে রইল।
এবিষয় নিয়ে রামনগরের বিধায়ক আখিল গিরি বলেন, ভারতীয় জনতা পার্টির এই অভিযোগ পুরোপুরি মিথ্যে।আমাদের এ পর্যন্ত কোনো রাজনৈতিক সংঘর্ষ রামনগর বিধানসভায় হয়নি বা কোন রাজনৈতিক খুনের ঘটনা এখনো পর্যন্ত ঘটেনি।তাছাড়া কোন ঘটনার সাথে তৃণমূল কংগ্রেস জড়িত নয়। তবে আমাদের এই বিধানসভায় ভারতীয় জনতা পার্টির এমন কোন শক্তি নেই যে আমাদের সঙ্গে রাজনৈতিক শত্রুতা ঘটবে।তবে যেকোনো ব্যক্তির খুন খুবই নিন্দনীয় ঘটনা। ভারতীয় জনতা পার্টির দলীয় কর্মীর খুনের এই অভিযোগ করছে তা পুরোপুরি মিথ্যে।এর সঙ্গে তৃণমূল কংগ্রেস কোনোভাবেই জড়িত নয়।



No comments