Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং নিউজঃ চন্ডিপুরে পঞ্চায়েত সদস্যার বাড়ি ঘেরাও করে বিক্ষোভ

২৯ শে জুন সরকারি ভাবে ক্ষতি পূরণের তালিকা প্রকাশ হতেই উত্তপ্ত হয়ে ওঠে পূর্ব মেদিনীপুর জেলা।
আম্ফানের  ঝড়ে ক্ষতিপূরণের টাকা পাওয়া নিয়ে স্বজনপোষণ, দলবাজি ও দুর্নীতির প্রতিবাদে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন এলাকায় ডেপুটেশন, অব…






২৯ শে জুন সরকারি ভাবে ক্ষতি পূরণের তালিকা প্রকাশ হতেই উত্তপ্ত হয়ে ওঠে পূর্ব মেদিনীপুর জেলা।
আম্ফানের  ঝড়ে ক্ষতিপূরণের টাকা পাওয়া নিয়ে স্বজনপোষণ, দলবাজি ও দুর্নীতির প্রতিবাদে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন এলাকায় ডেপুটেশন, অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি অব্যাহত রয়েছে! পঞ্চায়েত সদস্যের বাড়ি ঘেরাও ।
 চন্ডিপুর ব্লকের চৌখালী গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কোটবাড় বুথের পঞ্চায়েত সদস্য মঞ্জু পট্টনায়কের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। তাদের দাবি, প্রকৃত গরিব মানুষ, যারা ঝুপড়ি বাড়ীতে বাস করেন এবং ঝড়ে বাড়ি উড়ে গেছে তারা ক্ষতিপূরণ পায়নি, অথচ দোতলা পাকা বাড়ি রয়েছে এমন ব্যক্তি ক্ষতিপূরণ কিভাবে পেল তার জবাব চান স্থানীয় বাসিন্দারা। তারা আরও বলেন,মমতা ব্যানার্জির ভাবমূর্তি এইভাবে নষ্ট করে দিচ্ছেন আপনারা। আপনাকে আমরা ভোট দিয়ে  জনপ্রতিনিধি করেছি । আর আপনি গরিব মানুষের ক্ষতি করছেন । ছি , ধিক্কার জানাই আপনাকে। যেহেতু আপনার কোন অফিস নেই, তাই বাড়িতে এসেছি জবাব চাইতে। সূত্রের খবর, গতকাল চৌখালী পঞ্চায়েত অফিসেও  অফিস কর্মীদের মারধরের ঘটনা ঘটেছে এবং জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে ধিক্কার ও গালমন্দ করা হয়েছে।

No comments