Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মানুষের সাথে মানুষের পাশে সাথে আছে সুতাহাটা ভূমি

রক্তদান মহৎ দান আর এই কথাকে মাথায় রেখে পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানা অন্তর্গত হলদিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে ভূমি ক্লাবের
 উদ্যোগে রক্তদান শিবির। এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়, মূলত এই গ্রীষ্ম কালীন রক্তের চাহিদা ম…




 রক্তদান মহৎ দান আর এই কথাকে মাথায় রেখে পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানা অন্তর্গত হলদিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে ভূমি ক্লাবের
 উদ্যোগে রক্তদান শিবির। এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়, মূলত এই গ্রীষ্ম কালীন রক্তের চাহিদা মেটানোর লক্ষ্যে বিভিন্ন সংগঠন থেকে শুরু করে সমাজ সেবা সংগঠনের উদ্যোগে রক্তদান শিবির করা হয়, কিন্তু বর্তমানে নোবেল করোনা ভাইরাসের ফলে গোটা রাজ্যে লক ডাউন হয়ে যাওয়ার ফলে বন্ধ হয়ে গিয়েছে এই সব সংগঠনের রক্তদান শিবির অনুষ্ঠান, ফলে উদ্যোগ নিয়েছে এবার ব্লক প্রশাসন থেকে শুরু করে পুলিশ প্রশাসন, সেই লক্ষ্যে এই রক্তদান শিবির, সুতাহাটা থানার অন্তর্গত হলদিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে উদ্যোগে রক্তদান শিবির।

তবে এই রক্তদান শিবিরের বর্তমান স্বাস্থ্য দপ্তরের নির্দেশ অনুসারে দূরত্ব বজায় রাখার চিত্র ফুটে ওঠে।সুতাহাটা থানা অন্তর্গত হলদিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে ভূমি ক্লাবের উদ্যোগে। এদিন রবিবার রক্তদান শিবিরের আয়োজন করা হয় ।মহামারী করোনা ভাইরাসের জেরে।রক্তের সংক্ট দেখা দিয়েছে।
রক্তের চাহিদা মেটাতে
 মানুষের সাথে মানুষের পাশে সুতাহাটা ভূমি ।
করোনাভাইরাস  যখন গোটা বিশ্বসহ আমাদের দেশ মহামারীতে আক্রান্ত, সেই সময়ে ভূমি অসহায় মানুষের পাশে  দাঁড়ানোর চেষ্টা করেছিলেন। লকডাউনে সময় ছয় দফায় কয়েক হাজার মানুষকে খাদ্য সামগ্রী তুলে দিয়েছিলেন।আমফান পরবর্তী পর্যায়ে অসহায় মানুষের পাশে ত্রান সামগ্রীও তুলে দিয়েছিলাম। এবং সেই সঙ্গে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে চারা গাছ বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছিল । হলদিয়া কে গ্রীন হলদিয়া বানানোর লক্ষ নিয়ে। তার পরবর্তী পর্যায়ে আজ অনুষ্ঠিত হলদিয়া মহকুমা হাসপাতালের সহযোগিতায় রক্তদান শিবির  এবং চারাগাছ বিতরণ। 
 উপস্থিত ছিলেন মাননীয়  মহাশয় দেবাশীষ পাহাড়ি  , (লখ্যা হাই স্কুলের প্রধান শিক্ষক ) চন্দন কুমার দাস -  বিশিষ্ট শিক্ষক,  বিশিষ্ট চিকিৎসক পার্থ প্রতিম দাস, বিশিষ্ট সমাজসেবী মদন মাইতি , সুতাহাটা মসজিদের ইমাম মইদুল ইসলাম, ভূমির সদস্য ওহিদুল ইসলাম ,শোভন  মাইতি, আক্তার হোসেন ইব্রাহিম লস্কর, বিশ্বনাথ মহাপাত্র ,তামান্না পারভিন অন্যান্য সদস্যরা।

No comments