Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুলিশের সামনেই তমলুকে বিক্ষোভ ও ডেপুটেশাসন চলাকালীন বিজেপি কর্মীদের ওপর হামলা

আম্ফান ঝড়ে প্রকৃত ক্ষতিগ্রস্ত দের ক্ষতিপূরণ দিতে হবে, শুধু ত্রিপল দিয়ে রাখলেই চলবে না আসল ক্ষতিগ্রস্ত দের নাম লিস্ট এ দিতে হবে, পান চাষীদের ক্ষতিপূরণ দিতে হবে,করোনার সঠিক হিসেব দিতে হবে ,পরিযায়ী শ্রমিকদের ১০০ দিনের কাজ দিতে ইত্য…



আম্ফান ঝড়ে প্রকৃত ক্ষতিগ্রস্ত দের ক্ষতিপূরণ দিতে হবে, শুধু ত্রিপল দিয়ে রাখলেই চলবে না আসল ক্ষতিগ্রস্ত দের নাম লিস্ট এ দিতে হবে, পান চাষীদের ক্ষতিপূরণ দিতে হবে,করোনার সঠিক হিসেব দিতে হবে ,পরিযায়ী শ্রমিকদের ১০০ দিনের কাজ দিতে ইত্যাদি দাবিতে আজ পূর্ব মেদিনীপুর এর তমলুক থানার উত্তর সোনামুই গ্রাম পঞ্চায়েত এর সামনে তমলুক সাংগঠনিক জেলার তমলুক গ্রামীণ মন্ডল ৩ বিজেপির প্রতীকী অবস্থান বিক্ষোভ ও ডেপুটেশাসন এর আয়োজন করা হয়েছিল।

 বিজেপির এই বিক্ষোভ শুরু হওয়ার আগেই এই গ্রাম পঞ্চায়েত অফিসের সামনে জড়ো হয়েছিলেন বিপুল পরিমাণ তৃণমূল কর্মী। সঙ্গে কিছুক্ষন এর মধ্যেই তমলুক থানার বিশাল পুলিশ হাজির হয়। এরপর বিজেপির প্রোগ্রাম শুরু করলে তৃণমূলের কর্মীরা পুলিশের সামনেই বিজেপি সমর্থকদের গালিগালাজ ও হুমকি দিতে থাকে অভিযোগ। বারবার ই বিজেপি সমর্থকরা যখন গ্রাম পঞ্চায়েত এর সামনে বিক্ষোভ দেখাচ্ছিলেন তখনই এই সমর্থকদের ওপর হামলা করার চেষ্টা চালায় তৃণমূল কর্মীরা। শেষে সুযোগ বুঝে বিজেপির কর্মীদের ওপর পুলিশের সামনেই চলে হামলা। কোনোরকম ভাবে পুলিশ রক্ষা করে বিজেপি সমর্থকদের। অবশ্য এই সুযোগে ডেপুটেশাসন জমা করে বিজেপির একটি প্রতিনিধি দল। ভিডিও দেখতে ক্লিক করুন।

https://youtu.be/IyCwXwWaAm0

No comments