Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বামপন্থীরাই দুস্হদের ঘর বানিয়ে দিল

আম্ফানে ঘুনি ঝড়ের তান্ডব লীলায় বহু ঘর ভেঙেছে। পায়নি সরকারি অনুদান। কারন খালপাড়ে সরকারের জায়গায় ঘর। নিজের জায়গা নেই। দীর্ঘদিন লোকের বাড়িতে কলিকাতায় কাজ করতেন।করণা সংক্রমণে ফ্রী আসতে হয়েছে হলদিয়া 29 নম্বর ওয়ার্ড। ছেলে …



আম্ফানে ঘুনি ঝড়ের তান্ডব লীলায় বহু ঘর ভেঙেছে। পায়নি সরকারি অনুদান। কারন খালপাড়ে সরকারের জায়গায় ঘর। নিজের জায়গা নেই। দীর্ঘদিন লোকের বাড়িতে কলিকাতায় কাজ করতেন।করণা সংক্রমণে ফ্রী আসতে হয়েছে হলদিয়া 29 নম্বর ওয়ার্ড। ছেলে বৌমা নাতি নাতনি পাড়ার লোকেরা ঠায় দেয়নি তার বাড়িতে। তাকে থাকতে হয়েছিল খালপাড়ে সেই খালপাড়ের জায়গাটাই সুন্দর করে ঘর বানিয়ে দিল বামপন্থীরা।


 আফফানের ঘূর্ণিঝড়ে ছেড়ে ঘর ভেঙেছে অবশেষে
 বরফ গলে জল হলো।বামপন্থী কর্মী অচিন্ত্য শাসমল বললাম শুধু সমাজের সমস‍্যার কথা তুলে ধরে না।-অনবরত চেষ্টাও চালিয়ে যায় - সমস‍্যা সমাধানের জন‍্য। সুচিএা প্রামানিকের কথা নিশ্চয়ই হলদিয়ার মানুষ স্মরণে রাখবে।


 মা ও ছেলের সুস্থ স্বাভাবিক সম্পর্ক গড়ে তোলার লক্ষ‍্যে বামপন্থী কর্মীরা বারবার গিয়েছে তাঁদের কাছে।.এিপল তুলে দিয়েছিলাম ছেলে ও মায়ের হাতে।


 ছেলে বিজয় লোকজন ডেকে এনে খুবই দ্রুততার সাথে আমফান ঝড়ে ভেঙ্গে যাওয়া তাঁর মায়ের ঘর মেরামত করে দেয়। বর্তমানে মা ও ছেলে পূর্বের মতো মিলেমিশে পাশাপাশি বসবাস করার অঙ্গীকার করলেন। করোনা ভাইরাসের জন‍্য সাময়িক ভুল বোঝার সমাপ্তি ঘটলো।

No comments