Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চৈতন্যপুরে সম্প্রীতির বার্তা দিয়ে সূচনা হল ২৩ তম সংহতি উৎসব

চৈতন্যপুরে সম্প্রীতির বার্তা দিয়ে সূচনা হল ২৩ তম সংহতি উৎসব
হলদিয়ার চৈতন্যপুর কেশবপুর সংহতি ময়দানে ২৩তম সংহতি উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রদীপ প্রজ্জ্বলন করেন তমলুকের বিধায়ক তথা রাজ্য ক্ষুদ্র ও কুটির শিল্প নিগমের চেয়ারম্যান সৌ…

 






চৈতন্যপুরে সম্প্রীতির বার্তা দিয়ে সূচনা হল ২৩ তম সংহতি উৎসব


হলদিয়ার চৈতন্যপুর কেশবপুর সংহতি ময়দানে ২৩তম সংহতি উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রদীপ প্রজ্জ্বলন করেন তমলুকের বিধায়ক তথা রাজ্য ক্ষুদ্র ও কুটির শিল্প নিগমের চেয়ারম্যান সৌমেন কুমার মহাপাত্র,হলদিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান সুধাংশু মন্ডল,মহিষাদলের বিধায়ক তিলক কুমার চক্রবর্তী।




ভিডিও দেখতে ক্লিক করুন।

https://youtu.be/efR8ehkCV3k

বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে ২৩ তম সুতাহাটা চৈতন্য পুর সংহতি মেলার উদ্বোধন হল। উপস্থিত ছিলেন তমলুকের বিধায়ক তথা রাজ্য ক্ষুদ্র ও কুটির শিল্প নিগমের চেয়ারম্যান সৌমেন কুমার মহাপাত্র ।


বিধায়ক তিলক কুমার চক্রবর্তী  ও সুকুমার দে , হলদিয়া সুতাহাটা পঞ্চায়েত সমিতির সভানেত্রী আঞ্জুমান বিবি বন ও ভূমি কর্মধক্ষ্য অভিষেক দাস হলদিয়া সুতাহাটা পঞ্চায়েত সমিতি এলাকা প্রধান এবং উপপ্রধান।

উপস্থিত ছিলেন হলদিয়া পঞ্চায়েত সমিতির সভাপতি সুব্রত হাজরা জেলা প্রাক্তন প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান মানস দাস, হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান সুধাংশু মন্ডল, দেউলপোতা অঞ্চল প্রধান রিনা কুইতি, বিশিষ্ট সমাজসেবী শিবনাথ সরকার অশোক কুমার মিশ্র প্রমূখ।

 এদিন মেলার উদ্বোধনের শুরুতে চৈতন্যপুর মোড়  থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা হয়।


স্কুল পড়ুয়াদের শিল্পকলা, মহিলা ব্যান্ড পার্টি, কীর্তন সহ গ্রামীণ লোকশিল্পের মেলবন্ধন আকর্ষণীয় হয়ে ওঠে।সংহতি মেলা কমিটির প্রতিষ্ঠাতা কর্ণধার পার্থ বটব্যাল বলেন সামনে মাধ্যমিক পরীক্ষা রয়েছে সরকারি নিষেধাজ্ঞা মেনেই এই মেলা চলবে এই মেলাটি কেন্দ্র করে স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে কুইজ, অঙ্কন প্রতিযোগিতা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে হোম ডেলিভারি খুকুমণি সিরিয়ালের প্রখ্যাত নায়িকা উপস্থিত ছিলেন।


No comments