Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শাসক দলের গোষ্ঠীদ্বন্দ প্রকাশ্যে এল রক্তদান শিবিরের জায়গা নিয়ে

covid-19 এবং থ্যালাসেমিয়া রোগীদের জন্য ব্লাড ব্যাংকের রক্তের চাহিদা পূরণে লক্ষ্য নিয়ে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে সারা জেলাব্যাপী রক্তদান শিবির অনুষ্ঠিত হচ্ছে।রক্তদান মানে জীবন দান।সেই রক্তদানের শিবির এর জায়গা নিয়ে তৃণমূলের …

 





covid-19 এবং থ্যালাসেমিয়া রোগীদের জন্য ব্লাড ব্যাংকের রক্তের চাহিদা পূরণে লক্ষ্য নিয়ে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে সারা জেলাব্যাপী রক্তদান শিবির অনুষ্ঠিত হচ্ছে।রক্তদান মানে জীবন দান।সেই রক্তদানের শিবির এর জায়গা নিয়ে তৃণমূলের মধ্যে শুরু হলো গোষ্ঠীদ্বন্দ্ব। হলদিয়া উন্নয়ন ব্লক ( চকদ্বীপা অঞ্চলে) তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। সেই রক্তদান শিবিরের উদ্বোধক ছিলেন পশ্চিমবঙ্গের মৎস্য মন্ত্রী অখিল গিরি। হলদিয়া ব্লক ও বিডিও অফিসের একটি প্রেক্ষাগৃহ (রামচাঁদ হল) বিভিন্ন অনুষ্ঠানে ভাড়ায় দেওয়া হয়। রাম চাঁদ হলে রক্তদান শিবির করার জন্য যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে  আবেদন করা হয়। অভিযোগ তাদের হল ভাড়া দেওয়া হয়নি। যেখানে এই রক্তদান শিবিরের উদ্বোধক মন্ত্রী অখিল গিরি থাকা সত্ত্বেও এই হলঘর ভাড়ায় দেওয়া হয়নি। তৃণমূল কংগ্রেস পরিচালিত হলদিয়া ব্লকের সভাপতির দায়িত্বে আছেন সভাপতি সুব্রত হাজরা। তিনি ও মন্ত্রীর অনুষ্ঠানে অনুপস্থিত । আরো অভিযোগ হলদিয়া উন্নয়ন ব্লকের সভাপতি যশোরাজ ব্রহ্মচারী বললেন ,সভাপতি কে জানিয়ে কোনো কাজ হয়নি। দল থেকে মীরজাফর চলে গেছে কিন্তু মীরজাফরের কিছু অনুগামী আমাদের দলে থেকে গেছে। তাই রক্তদান শিবির করতে দেওয়া হয়নি। 

যদিও রক্তদান শিবির হলদিয়া ব্লক অফিসের উল্টোদিকে একটি ফাঁকা জায়গায় করা হয়। সেখানে উদ্বোধন করেন পশ্চিমবঙ্গের মৎস্য মন্ত্রী অখিল গিরি। রক্তদান শিবিরের উদ্বোধন করে অখিল গিরি বলেন, কিছু লোক এই মহতী রক্তদান শিবির করতে বাধা দেওয়ার চেষ্টা করছিল, কিন্তু আমাদের দল সেই বাধা অতিক্রম করে অন্যত্র রক্তদান শিবির করে সাফল্য করেছে। তবে কে বা কারা বাধা দিলো সেই প্রসঙ্গে মুখ খুললেন না।

No comments