Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আম্ফানের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত না পেয়ে মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে আবেদন পত্র

আম্ফানের  ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে শিল্পশহর হলদিয়া বিধানসভা এলাকা বিভিন্ন গ্রাম এবং বিভিন্ন ওয়ার্ডে। প্রথম থেকেই শাসকদলের নেতাদের কাঠগড়ায় দাঁড় করেছে এলাকার মানুষ।আম্ফানের ক্ষতিগ্রস্তদের সঠিক  মূল্যায়ন না করেই দলীয় কর…


আম্ফানের  ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে শিল্পশহর হলদিয়া বিধানসভা এলাকা বিভিন্ন গ্রাম এবং বিভিন্ন ওয়ার্ডে। প্রথম থেকেই শাসকদলের নেতাদের কাঠগড়ায় দাঁড় করেছে এলাকার মানুষ।আম্ফানের ক্ষতিগ্রস্তদের সঠিক  মূল্যায়ন না করেই দলীয় কর্মীদের পাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল।


সুতাহাটা পঞ্চায়েত সমিতি অন্তর্গত ফতেপুর গ্রামে হোড়খালি অঞ্চল অভিযোগ করেন। আম্ফানে ঘূর্ণিঝড়ে কোনো ক্ষতিপূরণ না পেয়ে বাধ্য হয়েই মুখ্যমন্ত্রী দৃষ্টি আকর্ষণের জন্য আবেদন করলেন।



নাম- হাসনুওয়ারা বিবি স্বামী -মমরেজ খান গ্রাম ফতেপুর
পোস্ট-তাজনগর থানা-সুতাহাটা ৪নং হোড়খালী অঞ্চল।
পূর্ব মেদিনীপুর জেলা ।বি ডি ও  অফিস থেকে সার্ভে করে ছবি তুলে নিয়ে যায়, নথিপত্র ও নিয়ে যায়,
তার পরে ও নাম নেই,  বিশেষ  সুত্রে জানা যায়,
অথচ পাকার ছাদ ওয়ালা বাড়ি আম্ফানের আর্থিক ক্ষতিপুরন পেয়েছে,পিতা-পুত্র বর্তমানে প্রধান মন্ত্রী আবাস যোজনা ঘর পেয়েছে, বৌমার নামে  আম্ফান ঝড়ে টাকা পেয়েছে, মাটির ঘর দেখিয়ে প্রধান মন্ত্রী আবাস যোজনা ঘর পেয়েছে। সেই ঘর দেখিয়ে আম্ফান ঝড়ে টাকা পেয়েছে, স্বামী নামে প্রধান মন্ত্রী আবাস যোজনা টাকা, স্ত্রীর নামে আম্ফান ঝড়ে টাকা,অথচ প্রকৃত অসহায় দুঃস্থ গরীব সহায় সম্বলহীন মানুষ টাকা পাইনি, ভিডিও দেখতে ক্লিক করুন।
https://youtu.be/D7AQ7rQJRFI

No comments