Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

একদিনে জেলার তিন তৃণমূল নেতা গ্রেফতার

পূর্ব মেদিনীপুরে একদিনে জেলার তিন তৃণমূল নেতা গ্রেফতার। এক ডাকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিদানে দুর্নীতির দায়ী তিন তৃণমূল নেতা গ্রেফতার। বৃহস্পতিবার একদিনেই কোলাঘাট ,তমলুক ,দুর্গাচক তিন থানায় তিন তৃণমূল নেতা গ্রেপ্তার হলো। সম্প…

 




পূর্ব মেদিনীপুরে একদিনে জেলার তিন তৃণমূল নেতা গ্রেফতার। এক ডাকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিদানে দুর্নীতির দায়ী তিন তৃণমূল নেতা গ্রেফতার। বৃহস্পতিবার একদিনেই কোলাঘাট ,তমলুক ,দুর্গাচক তিন থানায় তিন তৃণমূল নেতা গ্রেপ্তার হলো। সম্প্রতি তৃণমূল দলের মধ্যে চলছে শুদ্ধিকরণ প্রক্রিয়া। পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূলের তিন নেতাকে থানায়  জিজ্ঞাসাবাদ এবং পরে গ্রেপ্তার। শুক্রবার তাদের আদালতে তোলা হবে। 

ইস্তফার কয়েক ঘণ্টা যেতে না যেতেই বুধবার সন্ধেয় পুলিশের হাতে গ্রেফতার সদ্য প্রাক্তন পঞ্চায়েত প্রধান শেখ সেলিম আলী । তিনি পূর্ব মেদিনীপুরের  শান্তিপুর-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান ছিলেন। কোলাঘাট থানার পুলিশ এদিন সন্ধেয় তাঁকে গ্রেফতার করে । আর বিরুদ্ধে সাতটি বেনামী জমির দুর্নীতির অভিযোগ উঠছিল। তবে বোল্ডার দুর্নীতির মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যায়। 

কোন অভিযোগ থাকলে সম্প্রতি কাথির শোভায়  গিয়ে একটি ফোন নম্বর ঘোষণা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । এরপর একাধিক অভিযোগ উঠে আসে একাধিক নেতৃত্বের। 

এরপর তৃণমূলের আরেক নেতা দিবাকর জানা। বোল্ডার দুর্নীতি মামলায় তমলুক থানার হাতে আটক হলেন শহীদ মাতঙ্গিনী ব্লকের প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতি দিবাকর জানা। শহীদ মাতঙ্গিনী ব্লক এলাকার নিজের গেস্ট হাউস থেকে তমলুক থানার পুলিশ তাকে আটক করে।  শুভেন্দু ঘনিষ্ঠ নামে পরিচিত তৃণমূল নেতা দিবাকর জানা ।এরপর তমলুক থানায় তাকে গ্রেপ্তার করা হয়। 

হলদিয়া  পৌরসভার প্রাক্তন কাউন্সিলর তথা তৃনমূল নেতা প্রশান্ত দাস কেউ গ্রেফতার করলো দুর্গাচক থানার পুলিশ। স্থায়ী চাকরি করে দেওয়ার নামে ৭০ হাজার টাকার প্রতারণার অভিযোগে দুপুরে জিজ্ঞেসাবাদ ও সন্ধ্যায়  গ্রেফতার করে পুলিশ। তৃণমূল নেতাকে আজ আদালতে তোলা হবে। 

তৃণমূলের তিন নেতা গ্রেপ্তার প্রসঙ্গে যদিও বিশেষ কিছু বলতে চাননি জেলার মুখ্য তৃণমূল নেতা সৌমেন মহাপাত্র।

No comments